0
এখন থেকে কানের কাছে মোবাইল নিলেই অটোমেটিক কল রিসিভ হবে !
www.mdlutfor.blogspot.com

বর্তমানে এন্ড্রয়েড ব্যবহার করেনা এমন লোক খোঁজে পাওয়া মুশকিল। সবার হাতে হাতে চলে এসেছে এন্ড্রয়েড ফোন আর ঠিক এ জন্যই  ডেবলোপার তৈরী করছে নিত্যনতুন সব সফটওয়্যার । আর তাই তো আজ আপনাদের জন্য আমি নিয়ে এসেছি সম্পুর্ন নতুন এবং দারুন মজার একটি সফটওয়্যার যার সাহায্যে আপনাকে আর বার বার ফোনে টাচ করে ফোন রিসিভ করতে হবেনা ফোনে কল আসলে সধু ফোনটা কানের কাছে নিয়ে ধরবেন তাহলেই দেখবেন অটোমেটিক ফোন রিসিভ হয়ে যাবে । দারুন মজার এই সফটওয়্যারটি আমি নিজে ব্যবহার করে আমার কাছে খুব ভালো লাগলো তাই ভাবলাম আপনাদের সাথে শেয়ার করি ।
আশাকরি সফটওয়্যারটি  ব্যবহার করলে আপনাদের কাছেও অনেক ভালো লাগবে ।

Post a Comment

প্রিয় পাঠক পোস্টটি পড়ার পর যদি আপনার ভালো লাগে তাহলে দয়া করে গঠনমূলক মন্তব্য করুন । আপনার ছোট্ট একটি মন্তব্য আমাকে আরও ভালো এবং উন্নত মানের পোস্ট লিখতে উৎসাহ প্রদান-করবে। আর প্রাসঙ্গিক যেকোনো প্রশ্ন-সাহায্য-জিজ্ঞাসা-অভিযোগ থাকলে। মেইল করুন mrlutfor1@gmail.com এই ঠিকানায়। আপনার ছোট্ট একটি মন্তব্য আমার নিকট অধিক মূল্যবান। আসা-করছি সাথেই থাকবেন। ধন্যবাদান্তে -লুৎফর রহমান।