1
চাঁদের খামে ঈদের চিঠি হাসে সবাই মিটিমিটি। মহা মিলনের ছন্দ সুরে খুশির হাওয়া বিশ্ব জুড়ে। ঈদ আনন্দ
সবার ঘরে সুখের নদী উচ্ছলে পড়ে।
www.mdlutfor.blogspot.com

প্রযুক্তি নিয়ে খেলা ব্লগের সম্মানিত লেখক, এবং আমাদের প্রাণ প্রিয় ভিজিটরদের আমি মোঃ লুৎফর রহমান। ঈদুল ফিতর উপলক্ষ্যে এডমিন প্যানেলের পক্ষ থেকে জানাচ্ছি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন ঈদ মোবারক।
বন্ধুরা ঈদের এই খুশির দিন টাকে আমরা কতো ভাবেই-না উজ্জাপন যেমন কেউ ঘোরাফেরা করি, কেউবা আবার দল বেধে সিনেমা হলে গিয়ে সিনেমা দেখি। আরো কতোকি কিন্তু  আমরা যে যাই করিনা কেন আমরা সবাই মিলে একটা কাজ কিন্তু ঠিকই করি আর তা হলো ঈদের দিনে ঈদের গান শুনি বিশেষ করে ঈদুল ফিতরের দিনে ওমোর রমজানের ঐ রোজার শেষে এলো খুশির ঈদ জনপ্রিয় এই গানটি প্লে না করলে যেন আমাদের ঈদ উৎসব শুরুই হতে চায় না। আর তাই আপনাদের জন্য নিয়ে এলাম দুটি জনপ্রিয় ঈদের গান।
ওমোর রমজানের ঐ রোজার শেষে এলো খুনির ঈদ জনপ্রিয় এই গানটি ডাউন-লোড করতে এখানে ক্লিক করুন।
আজকে খুশির বাধ ভেঙেছে ঈদ এসেছে ভাই ঈদ এসেছে জনপ্রিয় এই গানটি ডাউন-লোড করতে খানে ক্লিক করুন।
ঈদ আপানদের সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ, শান্তি আর সমৃদ্ধি। সবাইকে আবারো আন্তরিক শুভেচ্ছা জানিয়ে আজকের মতো এখানেই শেষ করছি আল্লাহ হাফেজ।

Post a Comment

পবিত্র ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন ঈদ মোবারাক
ঈদের শুভেচ্ছা
ঈদের এস এম এস

প্রিয় পাঠক পোস্টটি পড়ার পর যদি আপনার ভালো লাগে তাহলে দয়া করে গঠনমূলক মন্তব্য করুন । আপনার ছোট্ট একটি মন্তব্য আমাকে আরও ভালো এবং উন্নত মানের পোস্ট লিখতে উৎসাহ প্রদান-করবে। আর প্রাসঙ্গিক যেকোনো প্রশ্ন-সাহায্য-জিজ্ঞাসা-অভিযোগ থাকলে। মেইল করুন mrlutfor1@gmail.com এই ঠিকানায়। আপনার ছোট্ট একটি মন্তব্য আমার নিকট অধিক মূল্যবান। আসা-করছি সাথেই থাকবেন। ধন্যবাদান্তে -লুৎফর রহমান।