0
IDM এর তাল বাহানা শেষ এবার ডাউনলোড করুন IDM এর সেরা বিকল্প ডাউনলোড ম্যানেজার EagleGet
www.mdlutfor.blogspot.com

আমরা যারা ইন্টারনেট এ ঘোরা ফেরা করি তারা সবাই ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার IDM সম্পর্কে কম বেশি সবাই জানি হ্যা এ কথা সত্য যে ইন্টারনেট থেকে কোনো ফাইল ডাউনলোড করার ক্ষেত্রে IDM ই সেরা আবার আমরা এটাও জানি যে IDM ব্যবহার করা কতোটা ঝামেলা সম্পুর্ন কারণ এটা ফ্রি সফটওয়্যার নয় এটা টাকা দিয়ে কিনে ব্যবহার করতে হয় । তবে কিছু মানুষ  আছে যারা ​​অত্যন্ত ক্ষতিকর Crack, প্যাচ ইত্যাদি ব্যবহার করে অবৈধ উপায়ে এই সফটওয়্যার ব্যবহার করে থাকে যা কম্পিউটারের জন্য অত্যন্ত ক্ষতিকারক ।আবার অনেকে বৈধ উপায়ে টাকা দিয়ে কিনে ব্যবহার করতে চাইলেও তা সম্ভব হয়ে উঠেনা কারণ আমাদের অনেকেরই মাস্টার কার্ড নেই ।

যাহোক এতো ঝামেলা পুহাতে না চাইলে আপনি নিশ্চিন্তে EagleGet Download Manager ব্যবহার করতে পারেন ।
www.mdlutfor.blogspot.com

EagleGet Download Manager খুব সহজেই IDM এর মতো ডাউনলোড লিংক ধরতে পারে এবং 3G গতিতে  ডাউনলোড করতে পারে । আর সবচেয়ে বড় কথা হলো এটা সম্পূর্ণ ফ্রি একটি Download Manager সুতরাং, আপনাকে কখনোই টাকা খরচ অথবা Crack এবং প্যাচ এর জন্য মাথা ঘামাতে হবেনা । সাইজ মাত্র ৫.৪৮ মেগাবাইট এটা দিয়ে আপনি ফেইসবুক , ইউটিউব, সহ যেকোনো ওয়েব সাইটের ভিডিও ডাউনলোড করতে পারবেন ।
https://userscloud.com/2hlpzvq8jbad

Post a Comment

প্রিয় পাঠক পোস্টটি পড়ার পর যদি আপনার ভালো লাগে তাহলে দয়া করে গঠনমূলক মন্তব্য করুন । আপনার ছোট্ট একটি মন্তব্য আমাকে আরও ভালো এবং উন্নত মানের পোস্ট লিখতে উৎসাহ প্রদান-করবে। আর প্রাসঙ্গিক যেকোনো প্রশ্ন-সাহায্য-জিজ্ঞাসা-অভিযোগ থাকলে। মেইল করুন mrlutfor1@gmail.com এই ঠিকানায়। আপনার ছোট্ট একটি মন্তব্য আমার নিকট অধিক মূল্যবান। আসা-করছি সাথেই থাকবেন। ধন্যবাদান্তে -লুৎফর রহমান।