0
ফেসবুক ইউটিউব সহ যেকোনো ওয়েব সাইটের ভিডিও ডাউনলোড করুন সফটওয়্যার ছাড়া!
কেমন আছেন সবাই আশা করি নিশ্চয়ই ভালো আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে আমিও বেশ ভালোই আছি যাহোক কাজের কথায় আশি।
ফেসবুক ইউটিউব অন্যান্য ওয়েব সাইটের ভিডিও ডাউনলোড করার পদ্ধতি নিয়ে এর আগে বিভিন্ন ওয়েব সাইটে নানান প্রকারের টিপ্স সেয়ার করা হয়েছে কিন্তু আমি এখনো এ বিষয় নিয়ে কোন টিউন করিনি কারণ এই বিষয়টা আমার কাছে পানি ভাতের মতো সহজ মনে হয়েছে। কিন্তু আজকে কেন জানি মনে হোলো যারা অনলাইন জগতে একদম নতুন তাদের জন্য হলেও একটা পোস্ট করা দরকার। তাই আজকে এই বিষয়টি নিয়ে পোস্ট লিখতে বসে পরলাম যাইহোক  অনেক বক বক করে ফেলেছি  আরনা এবার চলুন সরাসরি কাজে লেগে পরি।
প্রথমেই আপনি ইউটিউব অথবা ফেসবুকের যেই ভিডিওটা ডাউনলোড করতে চান তার লিংকটা কপি করুন। নিচের চিত্র দেখুন

লিংক কপি করা হলে এই লিংকে ক্লিক করুন http://en.savefrom.net/


উপরের চিত্রের দেখানো ফাকা বক্সটির ভিতরে কপি করা লিংকটি পেস্ট করুন এবং কিবোর্ড থেকে  এন্টার প্রেস করুন এবার লক্ষ্য করে দেখুন বক্সটির পাশে একটি ডাউনলোড বাটন দেখা যাচ্ছে উক্ত বাটন টিতে ক্লিক করে আপনার কাঙ্ক্ষিত ফরম্যাটটি ডাউনলোড করে নিন।
আজ আর না দেখা হবে পরবর্তীতে অনন্য কোনও নতুন বিষয় নিয়ে শেই পর্যন্ত সবাই ভালো থাকবেন আল্লাহাফেজ 

Post a Comment

প্রিয় পাঠক পোস্টটি পড়ার পর যদি আপনার ভালো লাগে তাহলে দয়া করে গঠনমূলক মন্তব্য করুন । আপনার ছোট্ট একটি মন্তব্য আমাকে আরও ভালো এবং উন্নত মানের পোস্ট লিখতে উৎসাহ প্রদান-করবে। আর প্রাসঙ্গিক যেকোনো প্রশ্ন-সাহায্য-জিজ্ঞাসা-অভিযোগ থাকলে। মেইল করুন mrlutfor1@gmail.com এই ঠিকানায়। আপনার ছোট্ট একটি মন্তব্য আমার নিকট অধিক মূল্যবান। আসা-করছি সাথেই থাকবেন। ধন্যবাদান্তে -লুৎফর রহমান।